মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১



 চট্টগ্রাম প্রতিনিধি: আকবর হোসেন

Shares: 1335

আপডেট: ২০২০-০৫-১৮





বন্দর থানা ছাত্রলীগ নেতা আসিফ করোনায় মৃত ব্যাক্তির লাশ দাফন করলেন

বন্দর থানা ছাত্রলীগ নেতা আসিফ করোনায় মৃত ব্যাক্তির লাশ দাফন করলেন

করোনা মহামারিতে মানুষ আতঙ্কিত। এমন সময় কেউ স্বাভাবিক মৃত্যুবরণ করলেও ভয়ে লাশ দাফন করতে আসে না। এমন আতঙ্কে যখন কেউ লাশ দাফনের জন্য এগিয়ে আসছিলেন না ঠিক সেই সময় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করা এক মহিলার লাশ দাফনে এগিয়ে আসে বন্দর থানা ছাত্রলীগ নেতা আসিফ।

করোনায় যখন মৃত বাবা মায়ের লাশ কিংবা পরিবারের কোন সদস্যের লাশ ফেলে যাওয়ার সংবাদ দেখতে পাওয়া যায় স্যোশাল মিডিয়ায়,পড়ে থাকা সেই লাশ দাফনে এগিয়ে আসে বাংলাদেশ পুলিশ, কিছু সামাজিক সেচ্ছাসেবী সংগঠন আর বাংলাদেশ ছাত্রলীগ।

১৮ ই মে (সোমবার) চট্টগ্রাম নগরীর ৩৬ নং ওয়ার্ডের নিমতলা এলাকায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করা সারেয়া বেগম (৫৫) নামের এক মহিলার লাশ দাফনে এগিয়ে আসে বন্দর থানা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আসিফ।

জানা যায়, ছাত্রলীগ নেতা আসিফ নিজে সকাল ৯ টায় করোনায় আক্রান্ত মৃত ব্যক্তিটি কে দাফন সম্পন্ন করেন। আসিফ জানায়, সেচ্ছায় মানবিক দৃষ্টি কোণ থেকে এই ধরনের মহত কাজে এগিয়ে এসেছি, করোনা আক্রান্ত ব্যাক্তিরাও মানুষ তাই তাদের মৃত্যু পরবর্তী সময় যেনো ভালো ভাবে সম্মানের সহিত যথাযথ মর্যাদায় করা হয় সেই লক্ষ্যে আমি কাজ করে যাবো।