A PHP Error was encountered

Severity: Warning

Message: fopen(/var/cpanel/php/sessions/ea-php73/ci_session21326cc3138ecc512c0c6da7577abef4de118bc7): failed to open stream: No space left on device

Filename: drivers/Session_files_driver.php

Line Number: 174

Backtrace:

File: /home/xpress24/public_html/index.php
Line: 316
Function: require_once

A PHP Error was encountered

Severity: Warning

Message: session_start(): Failed to read session data: user (path: /var/cpanel/php/sessions/ea-php73)

Filename: Session/Session.php

Line Number: 143

Backtrace:

File: /home/xpress24/public_html/index.php
Line: 316
Function: require_once

বুকে ব্যথা নিয়ে হঠাৎ হাসপাতালে সৌরভ গাঙ্গুলী
রবিবার, ২৪ অক্টোবর ২০২১



 অনলাইন ডেস্ক

Shares: 132

আপডেট: ২০২১-০১-০২





বুকে ব্যথা নিয়ে হঠাৎ হাসপাতালে সৌরভ গাঙ্গুলী

বুকে ব্যথা নিয়ে হঠাৎ হাসপাতালে সৌরভ গাঙ্গুলী

সকালে জিম করছিলেন। হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন। সেখান থেকে আজ শনিবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ভারতের কিংবদন্তি অধিনায়ক ও বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলীকে। তবে এখন তাঁর অবস্থা ‘স্থিতিশীল’ বলে জানাচ্ছে ভারতীয় সংবাদমাধ্যম।

হাসপাতালের সূত্র উল্লেখ করে ভারতীয় দৈনিক দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস লিখেছে, ৪৮ বছর বয়সী সৌরভ আজ সকালে ব্যক্তিগত জিমে অনুশীলন করতে গিয়েছিলেন। সেখানে মাথা ঘুরছিল তাঁর। দ্রুতই তাঁকে কাছের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন বলেও জানাচ্ছে কলকাতার দৈনিক আনন্দবাজার।

‘গতকাল রাতে তাঁর শরীর ভালো ছিল না। সেটি সত্ত্বেও আজ সকালে তিনি তাঁর রুটিন মেনে কাজ শুরু করেছিলেন, হঠাৎ তাঁর মাথা ঘুরতে শুরু করে। হঠাৎ এই ব্ল্যাকআউটের কারণ কী, সেটি খুঁজে বের করার চেষ্টা করছেন ডাক্তাররা। এটা কার্ডিয়াক কোনো সমস্যার কারণে হতে পারে, অন্য কোনো কারণেও হতে পারে।’ হাসপাতাল সূত্র জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেসকে।

হাসপাতাল কর্তৃপক্ষ এরই মধ্যে বিশেষজ্ঞ ডাক্তারদের একটি বোর্ড তৈরি করেছে সৌরভের দেখভালের জন্য। ভারতের এসএসকেএম হাসপাতালের একজন কার্ডিওলজি বিশেষজ্ঞকে এই বোর্ডে ডাকা হয়েছে বলে জানাচ্ছে ইন্ডিয়ান এক্সপ্রেস।
সৌরভের ভাই স্নেহাশীষ গাঙ্গুলীকে উদ্ধৃত করে আনন্দবাজার লিখেছে, ‘ওর হৃদ্‌যন্ত্রে সমস্যা আছে। তবে সৌরভ স্থিতিশীল।’

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এভাবে সৌরভের হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় উদ্বেগ জানিয়ে টুইট করেছেন। তাতে লেখা, ‘সৌরভ গাঙ্গুলী মৃদু হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে শুনে খারাপ লাগছে। তাঁর দ্রুত ও পূর্ণ আরোগ্য কামনা করছি।’

সৌরভের সব টেস্ট করা হয়েছে বলে জানাচ্ছে আনন্দবাজার। তাঁকে প্রথমে জরুরি সেবার ওয়ার্ডে ভর্তি করা হলেও সেখান থেকে কেবিনে নিয়ে আসার প্রক্রিয়া শুরু হয়েছে বলেও জানিয়েছে পত্রিকাটি।