A PHP Error was encountered

Severity: Warning

Message: fopen(/var/cpanel/php/sessions/ea-php73/ci_session1178bfa27a5f990e33a370e2b94a4282b3dddc14): failed to open stream: No space left on device

Filename: drivers/Session_files_driver.php

Line Number: 174

Backtrace:

File: /home/xpress24/public_html/index.php
Line: 316
Function: require_once

A PHP Error was encountered

Severity: Warning

Message: session_start(): Failed to read session data: user (path: /var/cpanel/php/sessions/ea-php73)

Filename: Session/Session.php

Line Number: 143

Backtrace:

File: /home/xpress24/public_html/index.php
Line: 316
Function: require_once

জাহ্নবীর রান্না খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন পরিবারের লোকজন
রবিবার, ২৪ অক্টোবর ২০২১



 বিনোদন ডেস্ক

Shares: 140

আপডেট: ২০২১-০১-১৬





জাহ্নবীর রান্না খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন পরিবারের লোকজন

জাহ্নবীর রান্না খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন পরিবারের লোকজন

কারিনা কাপুরের শোর এই পর্বের বিষয় ছিল ‘জেন–জি’রা কী চায়। অর্থাৎ, যাঁদের বয়স ৮ থেকে ২৪–এর ভেতর, তাঁদের চাওয়া নিয়েই ছিল এই পর্ব। তবে বয়স মাত্র ২৩ হলেও জাহ্নবী নাকি ‘এই সময়ের মেয়ে’ নন। তিনি নাকি ‘মায়েরও মা’। নিজেকে আদ্যিকালের দাবি করে জাহ্নবী বলেন, তাঁর বার্তা পাঠানো পছন্দ না। ফোনে কথা বলতেই বেশি স্বচ্ছন্দবোধ করেন তিনি। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমও পছন্দ নয় জাহ্নবীর। দিনের পর দিন ইনস্টাগ্রামে কিছুই পোস্ট করেন না তিনি। তা নিয়ে বকাও খান আশপাশের মানুষের কাছে।এ সময় কারিনা বেশ কিছু শব্দের পূর্ণরূপ জিজ্ঞাস করেন। যেমন, আইএমও মানে ইন মাই অপিনিয়ন, টিবিএ মানে টু বি অনেস্ট, আইকেআর মানে আই নো রাইট, এলএমকে মানে লেট মি নো, এনজিএল মানে নট গন্না লাই, আইসিওয়াইএমআই মানে ইন কেইস ইউ মিসড ইট, আরএন মানে রাইট নাউ, আইডিএন অর্থ আই ডোন্ট নো, এইচএমইউ মানে হিট মি আপ...হোয়াটসঅ্যাপ আর মেসেঞ্জারের নাকি এই শব্দগুলো ব্যবহার করে কথা বলা হয়! এসব প্রশ্নের বেশির ভাগেরই সঠিক উত্তর দিতে পেরেছেন জাহ্নবী।লকডাউন কীভাবে কেটেছে? রান্না করেছেন কি না? এমন প্রশ্নের উত্তরে জাহ্নবী জানান এক মজার তথ্য। তিনি জানান যে নিজে রান্না না করলেও রান্নার ভিডিও দেখে সময় কেটেছে তাঁর। আর ছোট বোন খুশি কাপুরকে দিয়ে রান্না করিয়েছেন। দু–একবার যে রান্না করেননি, তা নয়। তবে জাহ্নবীর হাতের রান্না খেয়ে নাকি পরিবারের লোকজন অসুস্থ হয়ে পড়েছিলেন।

২০২০ সালে জাহ্নবীকে দেখা গিয়েছিল নেটফ্লিক্সের ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ ছবিতে। এই ছবি ঘিরে নানা বিতর্ক সত্ত্বেও জাহ্নবীর অভিনয় তালি কুড়ায় দর্শক আর সমালোচক দুই শ্রেণি থেকেই। এই মুহূর্তে তিনি পাঞ্জাবে ‘গুড লাক জেরি’র শুটিংয়ে ব্যস্ত। এরপর তাঁকে দেখা যাবে তামিল সিনেমা ‘কোলামাভু কোকিলা’য়, রাজকুমার রাওয়ের সঙ্গে। এ ছাড়া জাহ্নবীকে দেখা যাবে ‘রুহ আফজা’ সিনেমায়, ‘দস্তানা টু’তে কার্তিক আরিয়ানের সঙ্গে। রণবীর সিং, কারিনা কাপুর খান, ভিকি কৌশল, ভূমি পেড়নেকরের সঙ্গে দেখা যাবে করণ জোহরের পরের ছবিতে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমের ট্রেন্ডিংয়ে উঠে এসেছে জাহ্নবীর একটি ছবি। সেখানে তাঁকে দেখা গেছে কার্তিক আরিয়ানের সঙ্গে। দুজনই পরেছেন একই রঙের টি–শার্ট। কয়েক দিন আগে ভারতের মুম্বাই থেকে গোয়ার উদ্দেশে রওনা দিয়েছিলেন কার্তিক আর জাহ্নবী। তবে সেটা সিনেমার শুটিংয়ের উদ্দেশে, নাকি স্রেফ ছুটি কাটাতে, তা স্পষ্ট নয়। অনেকের ধারণা, তাঁরা প্রেম করছেন। এমনকি কেউ কেউ মন্তব্য করেছেন, দুজনকে বেশ মানিয়েছে।