রবিবার, ২৪ অক্টোবর ২০২১



 বিনোদন ডেস্ক

Shares: 165

আপডেট: ২০২১-০১-৩০





অডিশন দেওয়াকে আমি সমর্থন করি

অডিশন দেওয়াকে আমি সমর্থন করি

মডেল ও অভিনেত্রী আজমেরী হক বাঁধন প্রথমবার কলকাতায় সৃজিত মুখার্জির পরিচালনায় একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এ ছাড়া দীর্ঘ বিরতির পর বিজ্ঞাপনেও কাজ করেছেন। অভিনয় এবং অন্যান্য বিষয় নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি।

* দীর্ঘ বিরতির পর একটি টেলিভিশন বিজ্ঞাপনে নতুন লুকে দেখা যাচ্ছে আপনাকে। এর সাড়া কেমন পাচ্ছেন?

** চার বছর পর বিজ্ঞাপনে অভিনয় করেছি। জন্মবিরতিকরণ পিলের এ বিজ্ঞাপনটির নির্মাতা পিপলু খান। এতে আমাকে নতুনভাবে উপস্থাপন করা হয়েছে। এটি প্রচারে আসার পর অল্প সময়েই দর্শকের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। অপেক্ষার ফল কাজে দিয়েছে। এখন থেকে মানসম্মত কাজের সঙ্গেই যুক্ত হতে চাই।

* ঢাকার একটি ছবিতে বছরখানেক আগে অভিনয় করেছিলেন। সেটি কবে মুক্তি পাবে?

** তরুণ নির্মাতা আবদুল্লাহ মোহাম্মদ সাদের পরিচালনায় নির্মিত ছবির সব কাজ শেষ অনেক আগেই। এতেও একটি ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করেছি। অভিনয়ের আগে প্রস্তুতির সময়টিও দীর্ঘ ছিল। ছবির জন্য আমি অপেক্ষা করছি। পরিচালক বলেছিলেন, ছবিটি কোনো একটি চলচ্চিত্র উৎসবে প্রথম মুক্তি পাবে। তারপর পর্যায়ক্রমে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে।

* নতুন কোনো কাজ শুরু করছেন?

** সম্প্রতি দুটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। এজন্য আমাকে অডিশন দিতে হয়েছিল। একটি ছবিতে আমাকে নিচ্ছেন না তারা। অন্য ছবিটিতে কাজের বিষয়টি এখনো চূড়ান্ত করেননি।

* অভিনয় ক্যারিয়ারের এ পর্যায়ে এসেও কেন অডিশন দিতে হচ্ছে আপনাকে?

** অডিশন দেওয়াকে আমি সমর্থন করি। বাংলাদেশ ছাড়া বিভিন্ন দেশে অডিশন দেওয়া নিত্যনৈমিত্তিক বিষয়। কারণ যাকে প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়, তার লুক থেকে শুরু করে অন্যান্য বিষয় চরিত্রের সঙ্গে যায় কি-না, তা আগে থেকেই ঠিক করা হয়। নতুন বিজ্ঞাপন থেকে শুরু করে কলকাতার সৃজিতের ওয়েব সিরিজেও আমাকে অডিশন দিতে হয়েছে।

* সৃজিত মুখার্জির সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন?

** প্রথমত, ‘মুসকান’ নামের ওয়েব সিরিজটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আমাকে অভিনয়ের সুযোগ দিয়েছেন সৃজিত মুখার্জি, এজন্য তার কাছে আমি কৃতজ্ঞ। একটি চমৎকার টিম ওয়ার্কের মধ্য দিয়ে কাজটি সম্পন্ন হয়েছে। নির্মাতা, অভিনয়শিল্পী থেকে শুরু করে টেকনিক্যাল টিমের সবাই আন্তরিকতা দিয়েই কাজ করেছেন। আমি এর প্রচারের অপেক্ষায় আছি। কলকাতা, সিকিমসহ ভারতের মনোরম কয়েকটি লোকেশনে সিরিজটির শুটিং হয়েছে।

* সৃজিতের স্ত্রী মিথিলাও অভিনেত্রী। তাকে না নিয়ে আপনাকে কেন নিলেন তার ওয়েব সিরিজে, এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা চলছে। বিষয়টি কীভাবে দেখছেন?

** এ ধরনের আলোচনা কিংবা প্রশ্নের কোনো জবাব দিতে চাই না। আমি মনে করি এ ধরনের আলোচনা-সমালোচনা বন্ধ করা উচিত। আমি এ সিরিজটির একজন অভিনেত্রী মাত্র। আমাকে যে চরিত্রের জন্য নির্বাচিত করা হয়েছিল, সেই চরিত্রটি ফুটিয়ে তোলার যথাসাধ্য চেষ্টা করেছি। এর বাইরে আর কিছু জানি নয় বা জানার চেষ্টাও করিনি।



Fatal error: Maximum execution time of 30 seconds exceeded in /home/xpress24/public_html/system/libraries/Session/drivers/Session_files_driver.php on line 265

A PHP Error was encountered

Severity: Warning

Message: Unknown: Cannot call session save handler in a recursive manner

Filename: Unknown

Line Number: 0

Backtrace:

A PHP Error was encountered

Severity: Warning

Message: Unknown: Failed to write session data using user defined save handler. (session.save_path: /var/cpanel/php/sessions/ea-php73)

Filename: Unknown

Line Number: 0

Backtrace: