A PHP Error was encountered

Severity: Warning

Message: fopen(/var/cpanel/php/sessions/ea-php73/ci_session8ee1257269638507714d4330a083d1f9d27877e0): failed to open stream: No space left on device

Filename: drivers/Session_files_driver.php

Line Number: 174

Backtrace:

File: /home/xpress24/public_html/index.php
Line: 316
Function: require_once

A PHP Error was encountered

Severity: Warning

Message: session_start(): Failed to read session data: user (path: /var/cpanel/php/sessions/ea-php73)

Filename: Session/Session.php

Line Number: 143

Backtrace:

File: /home/xpress24/public_html/index.php
Line: 316
Function: require_once

নুসরাত অধ্যায় শেষ?
রবিবার, ২৪ অক্টোবর ২০২১



 বিনোদন ডেস্ক

Shares: 160

আপডেট: ২০২১-০২-০৮





নুসরাত অধ্যায় শেষ?

নুসরাত অধ্যায় শেষ?

গতবছর পোশাকের ব্র্যান্ড 'ইউভ' লঞ্চ করেছিলেন নুসরাত জাহান। ওই ব্র্যান্ডের বছর পূর্তিতে সেই নুসরাতই অনুপস্থিত। ইনস্টাগ্রাম স্টোরিতে স্বামী নিখিল জৈন লিখলেন, 'নতুন সূচনা' আর এনিয়ে গুঞ্জন বেশ ভালোভাবেই ছড়ালো।

রঙ্গোলি ইন্ডিয়ার সিইও নিখিল জৈন। এই সংস্থার ব্র্যান্ড বিপণনদূত নুসরাত। সংস্থার ওয়েবসাইটে এখনও জ্বলজ্বল করছে তাঁর ছবি। গতবছর রঙ্গোলিই 'ইউভ' নামে একটি ক্লথিং আত্মপ্রকাশ করেন। এই ব্র্যান্ডটির ভাবনায় ছিলেন নুসরাত জাহান।

একবছরে কত কিছুই না বদলে যায়! যে ইউভকে নিজের সন্তানসম বলেছিলেন নুসরাত জাহান, শনিবার সেই ব্র্যান্ডের বর্ষপূর্তির উদযাপনে তিনি নেই। তাঁকে ছাড়াই ফ্যাশন শো-এর আয়োজন করলেন নিখিল জৈন। থাকলেন নুসরাতের স্টাইলিস্ট স্যান্ডিও। 
  
ইউভের সেলিব্রেশনের ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন নিখিল জৈন। লিখেছেন, 'নতুন সূচনা।' আর তা নিয়ে থামছে না গুঞ্জন। তবে কি নুসরাতকে বাদ দিয়েই এগিয়ে যাবে ইউভ

মাস কয়েক ধরে নুসরাত নিখিলের দাম্পত্য নিয়ে গুঞ্জনের অন্ত নেই। ইদানীং নুসরাতের সঙ্গে যশ দাশগুপ্তর 'গাঢ়' বন্ধুত্ব নিয়ে চলছে জোর আলোচনা। আর দীর্ঘদিন ধরে নুসরাত নিখিলকে একসঙ্গে দেখাও যাচ্ছে না। 

শনিবার নুসরাতহীন সেলিব্রেশনের পর আরও একবার স্পষ্ট হয়ে গেল, স্বামী-স্ত্রীর মধ্যে আগের মতো বোধহয় কিছুই নেই!