মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১



 নিজস্ব প্রতিবেদক

Shares: 1976

আপডেট: ২০২০-০৪-১৪





বেড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র বহিস্কার

বেড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র বহিস্কার মেয়র বাতেন। ছবিঃ সংগৃহীত ।

পাবনা জেলা আওয়ামিলীগের  সহ-সভাপতি রেজাউল রহিম লাল ও সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এর যৌথ সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায় বেড়া উপজেলার আওয়ামিলীগের সভাপতি   বেড়া পৌর মেয়র আঃ বাতেনকে তার সকল পদ থেকে অব্যাহতি দেওয়া হল।

আজ বিকাল ৫.৩০মিনিটে এক সংবাদ বিজ্ঞপ্তি তে জানানো হয় যে পাবনা জেলার বেড়া উপজেলার ঢালার চর ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান কোরবান আলী সরদার করোনাভাইরাস পরিস্থিতিতে সরকার প্রদত্ত বিনা মূল্যে বিতনের জন্যে ত্রানের চাউল চুরির অভিযোগে গ্রেপ্তার হওয়ায় কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশে তাকে আওয়ামিলীগের সকল পদ সহ প্রাথমিক  সদস্যপদ থেকে বহিষ্কার করা হয়েছে।

কোরবান আলীকে গ্রেপ্তার এটা প্রহসনের ষড়যন্ত্র আখ্যা দিয়ে বেড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বেড়া পৌর মেয়র  বাতেন তাকে নিংশর্ত মুক্ত করার প্রক্রিয়ার সঙ্গে সরাসরি যুক্ত থাকায় বাংলাদেশ আওয়ামিলীগ সভাপতি মাননীয় প্রাধানমন্ত্রী শেখ হাসিনা বেড়া আওয়ামীলীগের সভাপতি মেয়র বাতেনকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদ ও দলের সকল পদ হতে অব্যাহতি দিয়েছেন। 

কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন টেলিফোনে মারফত জেলা আওয়ামিলীগ উদ্ধর্তন সহ-সভাপতি রেজাউল রহিম লাল ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্সকে জানান যে মেয়র বাতেনকে আওয়ামীলীগের সকল পদ হতে অব্যাহতি দেওয়া হল।